স্কিটো সিম সকল ইন্টারনেট অফার ২০২২

স্কিটো সিম সকল ইন্টারনেট প্যাক How to buy a Skitto internet package

গ্রামীণফোন স্কিটো সিমের সকল আপডেট ইন্টারনেট অফার সম্পর্কে জানব আজকে এই পোষ্টের মাধ্যমে 

স্কিটো সিমের সকল আপডেট ইন্টারনেট অফার গুলো জানার আগে চলুন আমরা জানি স্কিটো সিম টা আসলে কি? এটি কিভাবে কাজ করে? কাদের জন্য স্কিটো সিম? গ্রামীণফোন থেকে  পার্থক্য কি কি?

স্কিটো সিম সকল ইন্টারনেট অফার

স্কিটো সিম একটি ডিজিটাল সিম হিসেবে বিবেচিত হয় কেননা এটি অ্যাপ ভিত্তিক একটি  সিম কার্ড প্রযুক্তি। স্কিটো ইন্টারনেট অফার গুলো সবচেয়ে ভাল  দামে সস্তা হয়ে থাকে

এটি অ্যাপ ভিত্তিক সেবা প্রদান করে থাকে এবং নিজস্ব কোন নেটওয়ার্ক নেই এটি গ্রামীণফোনের নেটওয়ার্ক ব্যবহার করে গ্রাহকরা এ সেবা প্রদান করে থাকে যেহেতু গ্রামীণফোনের নেটওয়ার্ক খুবই ভাল সেহেতু স্কিটো সিমের স্কিটো সিমের নেটওয়ার্ক খুবই ভালো হবে এটা স্বাভাবিক।

স্কিটো সিম সকল ইন্টারনেট অফার-Skitto Internet Offer 2022

অনেক তো কথা হল এখন তরুণ স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলো জেনে নেই

১০০ টাকায় ৩ জিবি ৩০ দিন মেয়াদ  Skitto Recharge Offer

ইন্টারনেট প্যাকের রাজা স্কিটো সিমের সবচেয়ে জনপ্রিয় একটি প্যাকেজ হল 100 টাকায় 3 জিবি 30 দিন মেয়াদ এই অফারটি সকলের জন্য প্রযোজ্য।
স্কিটো সিম টি যেহেতু একটি   অ্যাপ ভিত্তিক সিম কার্ড ব্যবস্থা তাই, এই অফারটি আপনাকে স্কিটো  অ্যাপ এর মাধ্যমে সংগ্রহ করতে হবে।100 টাকায় 3 জিবি ইন্টারনেট  30 দিন মেয়াদে এফআরটি সবচেয়ে জনপ্রিয় একটি ইন্টারনেট অফার।

২৩ জিবি ইন্টারনেট ৩৭৭ টাকা ৩০ দিন মেয়াদ - skitto recharge system

এরপর যে অফারটি  নিয়ে কথা বলবো সেটি হচ্ছে স্কিটো সিমের আরেকটি খুব জনপ্রিয়  ইন্টারনেট প্যাক, সেটা হচ্ছে 23 জিবি ইন্টারনেট  375 টাকা এবং মেয়াদ থাকবে 30 দিন। এইতো জিবি ইন্টারনেট প্যাকটি  আপনার অনায়াসেই সারা মাস কেটে যাবে।

৮ জিবি ইন্টারনেট ১৯৩ টাকা ৩০ দিন মেয়াদ 

মাসিক ইন্টারনেট প্যাক এর মধ্যে এখন যে ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে 8 জিবি ইন্টারনেট 192 টাকা। 
এই অফারটি পেতে হলে আপনাকে স্কিটো সিমের যে অফিশিয়াল অ্যাপ টি আছে সেটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে এবং এর মাধ্যমে আপনি আপনার নাম্বার দিয়ে লগিন করলে ইন্টারনেট অফার পেয়ে যাবেন সেখান থেকে আপনি আপনার সকল  কাঙ্খিত অফার কিনতে পারবেন ও আপডেট সম্পর্কে জানতে পারবেন।

৩ জিবি ৯৭ টাকা ৩০ দিন

এখন আমি স্কিটো সিম ইন্টারনেট অফার দিয়ে কথা বলব সেটি হচ্ছে 3gb 97 টাকা এবং এর মেয়াদ হল 30 দিন অর্থাৎ মাত্র 97 টাকা 30 দিনের জন্য 3 জিবি ডাটা পেয়ে যাবেন একটি ইন্টারনেট অফার এর থেকে আমাকে খুব জনপ্রিয় ইন্টারনেট অফার।

আপনি চাইলে এই অফারটি খুব সহজে নিতে পারেন অফারটি পাওয়ার জন্য আপনাকে প্রথমেই স্কিত্ত অ্যাপ এ লগইন করতে হবে এবং সেখান থেকে ইন্টারনেট প্যাকেজ এ অপশনটি আছে সেই অপশন থেকে তিনজনের সাতানব্বই টাকায় 30 দিন মেয়াদে ক্লিক করে বাই করতে পারেন

১৬ জিবি ইন্টারনেট ২৮০ টাকা ৩০ দিন মেয়াদ - Skitto New Internet Package Code

স্কিটো সিমের আরেকটি মাসিক ইন্টারনেট প্যাকেজ এর মধ্যে রয়েছে 16 জিবি ইন্টারনেট 280 টাকায় 30 দিন মেয়াদের এটি একটি জনপ্রিয় ইন্টারনেট অফার 
যারা মোটামুটি ইন্টারনেট ইউজার করেন তাদের জন্য এটি খুব জনপ্রিয় এবং ভালো অফারর হতে পারে। মোটামুটি ব্যবহার করেন তাদের জন্য 16 জিবি ইন্টারনেট এক মাসের জন্য যথেষ্ট তারা এই অফারটি নিয়ে দেখতে পারেন।


স্কিটো ইন্টারনেট অফার এর মধ্যে বেশকিছু ইন্টারনেট অফার রয়েছে এতক্ষণ 30 দিন মেয়াদে কিছু ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করলাম চলুন এবার তিন দিন মেয়াদের ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করি

৩ জিবি ৫১ টাকা - skitto recharge from bkash

স্কিটো সিমের ইন্টারনেট মিনি প্যাক এর মধ্যে উল্লেখযোগ্য একটি প্যাক হল 51 টাকায় 3 জিবি এবং তার মেয়াদ থাকবে তিন দিন।
এটি একটি খুব ছোটখাটো ইন্টারনেট অফার অল্প টাকায় এবং অল্প দিনের জন্য ইন্টারনেট প্যাকেজ কিনতে চান তাদের জন্য  খুব বেশি উপযুক্ত মাত্র ৫১ টাকা পেয়ে যাবেন 3 জিবি ইন্টারনেট এবং মেয়াদ ৩ দিন।

৪৩ টাকা ২ জিবি ৩ দিন মেয়াদ

তিন দিন মেয়াদি আরো একটি ইন্টারনেট প্যাকের মধ্যে উল্লেখযোগ্য হলো 43 টাকায় 2 জিবি ইন্টারনেট  এটিতেও 72 ঘন্টা মেয়াদ পেয়াজাবেন। 50 টাকার নিচে খুব জনপ্রিয় একটি ইন্টারনেট প্যাকেজ

২.৫ জিবি ৪৬ টাকা ৩ দিন মেয়াদ

১ জিবি ২৫ টাকা ৩ দিন - How to Buy Skitto Data without Apps

3 দিন মেয়াদে ইন্টারনেট অফার এর মধ্যে আরও রয়েছে 1 জিবি ইন্টারনেট মাত্র 25 টাকায় এটি একটি খুবই গুরুত্বপূর্ণ একটি খুব জনপ্রিয় ইন্টার্নেট প্যাক,
আপনি চাইলে তিন দিনের জন্য 1 জিবি ইন্টারনেট কিনতে পারেন মাত্র 25 টাকা ব্যবহারের মাধ্যমে
এজন্য আপনাকে স্কিটো অ্যাপ এর ইন্টারনেট অফার থেকে ২৫ টাকা 1 জিবি 3 দিন ইন্টারনেট অফার টি কিনতে পারবেন।


এতক্ষণ তো আমরা জানতে পারলাম স্কিটো সিমের মান্থলি এবং তিন দিন মেয়াদের ইন্টারনেট প্যাক সম্পর্কে চলুন এবার আমরা স্কিটো সিমের সাপ্তাহিক ইন্টারনেট অফার সম্পর্কে জেনে নেই।

৫ জিবি ৮৮ টাকা ৭দিন - skitto recharge 5GB offer

স্কিটো সিমের মাসিক বা 30 দিনের মেয়েরা করার পাশাপাশি তাদের ৭ দিনের ইন্টারনেট অফার গুলো মানসম্মত।
স্কিটো সিমের সাপ্তাহিক বা 7 দিন মেয়াদের ইন্টারনেট এর কথা বলতে গেলে  প্রথমেই যে ইন্টারনেট অফারটির কথা মাথায় আসে সেটি হচ্ছে ৫ জিবি ইন্টারনেট প্যাক ২৮ টাকায় পুরো সপ্তাহের জন্য।
স্কিটো সিমের ইন্টারনেট অফার এর সকল ফেসবুকে পেয়ে যাবেন স্কিটো অ্যাপ এর মাধ্যমে।


৫ জিবি ৮৮ টাকা ৭দিন  - skitto recharge offer call rate

আরেকটি উল্লেখযোগ্য স্কিটো সিমের সাপ্তাহিক ইন্টারনেট প্যাক হল 5 জিবি ইন্টারনেট ৮৮ টাকা।

স্কিটো সিমের বর্তমান দাম কত - Skitto SIM price in bangladesh

অন্যান্য সিম এর মত স্কিটো সিমের দোকানে কিনতে গেলে আপনাকে 200 থেকে 220 টাকার মতো দাম এ কিনতে হবে কিন্তু আপনি যদি স্কিটো সিমের মেলা বা কোনো প্রচারণা থেকে সিমটি কিনতে চান সে ক্ষেত্রে আপনি ফ্রিতে কিন্তু ক্রয় করতে পারবেন

আর আপনি যদি গ্রামীনফোন স্কিটো সেবা থেকে সিম কিনতে চান সে ক্ষেত্রে বর্তমান দাম পড়বে 200 থেকে 220 টাকা

আপনি ইতিমধ্যে অবশ্য জানিয়েছেন যে স্ক্রিপ্টে বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সেবা প্রদানকারী সিম কোম্পানিগুলোর মধ্যে বর্তমানে শীর্ষে আছে সবচেয়ে কম বলে বেশি মনে রং বেশি মেয়াদে ইন্টারনেট প্যাকেজ প্রদান করার মাধ্যমে স্কিটো সিমের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলেছে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url